25 বছর পর টপচার্টের শীর্ষে

309
6595

গামেজি আমেরিকান শিল্পী মারায়া ক্যারির  বিখ্যাত একটি গান হচ্ছে  “অল আই ওয়ান্ট ফর ক্রিসমাস ইজ ইউ “l কিন্তু এটি কখনও তার দেশের শীর্ষ স্থান দখল করতে পারেনি lএই অপূর্ণতা দীর্ঘ 25 বছর ধরে ছিল lঅবশেষে 25 বছর পর গানটি আবার মুক্তি পাওয়ার ফলে বিলবোর্ড হট হান্ড্রেড এর প্রথম স্থান অর্জন করেছে 1994 সালে ইপি হিসেবে প্রকাশিত হয় এই গানটি তারপর নিয়ম পরিবর্তন হওয়ার পরও 2000 সালে গানটি প্রথম স্থানে আসতে পারেনি lসাম্প্রতিক বছরে এ গানটি  শীর্ষস্থান এর কাছাকাছি যেতে পারলেও প্রথম স্থান অর্জন করতে পারেনি l শেষ পর্যন্ত সেই মাইলফলক স্পর্শ করতে পেরেছেন          মায়ারা lশ্রোতাদের উদ্দেশ্যে তিনি আনন্দ  অশ্রুর স্টিকার যুক্ত করে 50 বছর বয়সের এই গায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন “আমরা পেরেছি “l

প্রতিবছরই এই দিনে অর্থাৎ বড়দিনে আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে যে সব গান বাজানো হয় সে তালিকায় এই গানটি অন্যতম l আমেরিকা তে সবচেয়ে বেশি এই গানটি বাজানো হয়েছে l হলিউডের একটি সফল ছবি” লাভ একচুয়ালি” ব্যবহারের সুবাদে এ গানটির জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে l“অল আই  ওয়ান্ট ফর ক্রিসমাস ইজ ইও “এর 25 বছর পূর্তি উপলক্ষে এটির  ডিভিডি প্লেয়ার বের করেছেন মায়ারা l এছাড়া মুক্তি পেয়েছে এই গানের নতুন একটি ভিডিও l এই গানটি নিয়ে মারায়া ক্যারির সর্বমোট 19 টি গান বিলবোর্ড হট হান্ড্রেড চারটের এক নম্বর জায়গা করে নিল l সবথেকে বেশি বার চারটে ওঠা একক শিল্পীর রেকর্ডে তার সামনে আছেন কেবলমাত্র এলভিস প্রিসলি তিনি সর্বমোট 20 বার প্রথম স্থান অর্জন করেছেন lনিউইয়র্ক টাইম স্কেল সাক্ষাৎকারে মায়ারা বলেন “আমার অন্ধ ভক্ত ও কাছের মানুষগুলো এমনটাই চেয়েছিলেন”l

l যখনই এই গান শুনতাম আলাদা ভাবতাম আর আলাদা ভাবে চিন্তা করতাম l তিনি আরো বলেন তিনি এই সময়টি উপভোগ করছেন l মাসের শুরুর দিকে নিউইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেনে  গানটি প্রথম বার পরিবেশনা করেন এই বিখ্যাত শিল্পী l

শিক্ষা গ্রহণ করতে পারি যে, কখনো হাল ছাড়া যাবে না সব সময় আমাদের চেষ্টা করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে l কারণ পরিশ্রম আর ধৈর্য ছাড়া ফল পাওয়া যায় না আর ধৈর্যের সম্পূর্ণ গাছটা কাঁটাযুক্ত হলেও তার ফলটা কিন্তু অনেক মিষ্টি  l তার এই সাফল্যের জন্য তিনি তার ভক্তদের ও প্রিয় মানুষদের কাছে খুশির  অশ্রু শহীদ টুইটারে স্ট্যাটাস দিয়েছেনl এজন্য আমাদের সব সময় ধৈর্য ধারণ করতে হবে ও সে কাজের প্রতি লেগে থাকতে হবে তাহলে সাফল্য একদিন হাতের মুঠোয় চলে আসবে l

আর এটি সবসময় মনে রাখতে হবে যে ,একটি কাজ একবারে সফল না হলে সেটি বার বার করতে হবে সাফল্যের ব্যাপারে বলতে গেলে আমরা যে বাল্ব ব্যবহার করি তা আবিষ্কার করতে বা সেটি তৈরি করতে বিজ্ঞানী প্রায় 1000 বার চেষ্টা করার পর সাফল্য অর্জন করেছিল l তাই আমাদের সবসময় চেষ্টা করতে হবে এবং সাফল্যের জন্য সে কাজের প্রতি অন্যরকম একটা আগ্রহ তৈরি করতে হবে এবং তার জন্য নিজের ইচ্ছা থাকতে হবে অজস্র পরিমাণ l

309 COMMENTS

  1. Does your site have a contact page? I’m having a tough time locating it but, I’d like to shoot you an email.
    I’ve got some recommendations for your blog you might be interested in hearing.
    Either way, great website and I look forward to seeing it grow over time.

  2. Takipçi Satın Alarak İşini Büyüt!

    Instagram’da nasıl takipçi kazanacağınızı anlamaya başlamadan önce, en önemli adımlardan biri hesabınızın tamamen optimize edilmesidir.

    Markanızın Instagram biyografisini hesabınızın aynası olarak
    düşünebilirsiniz.
    Instagram takipçi satın almak isteyen kullanıcıları,
    öncelikle
    profillerinde ne kadar takipçi istediklerine yönelik karar vermeleri gerekmektedir.

    İnstagram hesaplarınızda güçlü bir
    etkiye sahip olmak istiyorsanız takipçi sayınızı en kaliteli yaani
    Türk takipçi satın al işlemi yaparak belirli
    bir düzeye getirmelisiniz.
    Türk takipçiler tamamen organik olarak site üzerinde satışa sunulmuştur : https://cutt.ly/takipcintrcom

  3. This blog is without a doubt awesome and besides factual. I have picked helluva helpful advices out of this blog. I ad love to come back again soon. Cheers!

  4. Thank you for another informative website. The place
    else may just I get that kind of info written in such a perfect manner?

    I have a venture that I am just now working on, and
    I have been on the look out for such info.

  5. кератин на нарощенные волосы
    Кератиновое выпрямление нужно для пушащихся и кучерявых
    волос, в часности с сложным завитком.
    Правда имеет возможность придать тусклым или поврежденным
    волосам сильный, гладкий образ, сделать их в большей степени эластичными.

    Сущность заботы заключается внасыщении
    локонов жидким кератином, что формирует экранирующий слой,
    рассеивающий статическое электричество и конечно
    разглаживающий кутикулу.

    Ꭺlso visit myy blog – выравнивание волос на
    длительный срок (telegra.ph)

  6. It?s really a great and helpful piece of info. I am glad that you simply shared this helpful info with us. Please keep us informed like this. Thanks for sharing.

  7. I will right away grasp your rss as I can at in finding your email subscription hyperlink or newsletter service. Do you have any? Please allow me realize so that I may subscribe. Thanks.

  8. Wealthy and traveling anywhere and whenever I want with my doggie, plus helping get dogs fixed, and those that need homes, and organizations that do thus and such.

  9. Nice post. I learn something totally new and challenging on blogs I stumbleupon every day. It as always exciting to read through content from other writers and practice something from their web sites.

  10. You generated some decent points there. I looked on-line for that challenge and identified most people will go coupled with with all of your website.

  11. When someone writes an piece of writing he/she keeps the idea of a user in his/her brain that how a user can know it.
    Thus that’s why this post is outstdanding. Thanks!

  12. Im inquisitive should any individual ever endure what individuals post? The web never was like which, except in which recently it as got become much better. What do you think?

  13. I have been exploring for a little for any high-quality articles or blog posts on this sort of space . Exploring in Yahoo I ultimately stumbled upon this web site. Reading this info So i am glad to exhibit that I’ve a very just right uncanny feeling I came upon just what I needed. I such a lot surely will make certain to don’t omit this site and provides it a glance on a constant basis.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here