সিপিএ মার্কেটিং কি? কিভাবে সিপিএ মার্কেটিং করে ইনকাম করা যায়?

729
25646

মাদের ওয়েবসাইটে আপনাকে **স্বাগতম**

সিপিএ মার্কেটিং কি এবং কিভাবে সিপিএ মার্কেটিং করে অর্থ আয় করা যায় এ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে । আলোচনার মধ্যে যে যে বিষয়গুলো আপনাদের বুঝতে সমস্যা হবে সেই সেই বিষয়গুলো এই আলোচনা কমেন্ট সেকশন থাকবে সেখানে কমেন্টস করে জানাবেন আপনাদের কি কি সমস্যা আছে আরো কি কি আপনারা জানতে চান সবকিছু আপনাদেরকে বিস্তারিত জানানো হবে ।

প্রথম প্রশ্ন সিপিএ মার্কেটিং কি?

সি পি এ এর পূর্ণ মিনিং হচ্ছে  ‘কস্ট পার অ্যাকশন’ । এখানে বলা হয়েছে কোম্পানি আপনাকে একটা অফার দেবে সেই অফারটা আপনি একজনকে দিয়ে সম্পূর্ণরূপে, একজনকে দিয়ে একসেস করাতে হবে তাহলে আপনি সেটার কমিশন টা পাবেন । বিষয় হচ্ছে যেকোনো অফারের উপর ওপর অ্যাকশন কমপ্লিট হলে আপনি তার কমিশন পাবেন । অ্যাকশন বা কাজগুলো হতে পারে, ইমেইল সাবমিট, জিপ কোড সাবমিট, মোবাইল ফোনের অ্যাপ ইনস্টল, বিভিন্ন ধরনের ফরম পূরণ, ইত্যাদি কাজ থাকতে পারে এগুলা কে সিপিএ মার্কেটিং বলে ।

সিপিএ মার্কেটিং করার জন্য প্রথমে আপনাদেরকে যে কোন একটা সিপিএ নেটওয়ার্কে নিবন্ধন করতে হবে । নিবন্ধন বলতে অ্যাকাউন্ট তৈরি করতে হবে । এখানে একটা কথা আছে বাংলাদেশ থেকে কোন কোন নেটওয়ার্কগুলোতে কাজ করা যায় । এ বিষয়ে বিস্তারিত আগে আপনাকে জানতে হবে তারপর নেটওয়ার্কে অ্যাকাউন্ট তৈরি করতে হবে । বাংলাদেশ থেকে যে যে নেটওয়ার্কগুলোতে অ্যাকাউন্ট তৈরি করা যায় সেই সেই নেটওয়ার্কে অ্যাকাউন্ট তৈরি করতে হবে ।

শুধুমাত্র বাংলাদেশ থেকে যে নেটওয়ার্কগুলোতে অ্যাকাউন্ট তৈরি করা যাবে সেই নেটওয়ার্কগুলোতে এই অ্যাকাউন্ট তৈরি করতে হবে । এছাড়াও আরো অনেক নেটওয়ার্ক আসে সেই নেটওয়ার্কগুলোতে আপনারা যদি অ্যাকাউন্ট তৈরি করেন আপনাদের অ্যাকাউন্ট তৈরি হবে এপ্রুভ হবে কিন্তু কিছুদিন পর আপনাদের একাউন্টটা ডিজেবল করে দেয়া হবে । কারণ সেটা বাংলাদেশ থেকে সাপোর্ট না, এজন্য আপনাকে একাউন্ট করার সময় অবশ্যই ভেবেচিন্তে অ্যাকাউন্ট তৈরি করতে হবে ।

অ্যাকাউন্ট তৈরি করার পর আপনাকে যেটা করতে হবে?

সিপিএ নেটওয়ার্ক থেকে আপনি যে প্রোডাক্ট গুলো নেবেন সেগুলো যেভাবে মার্কেটিং করতে পারেন এবং যেভাবে একশন কমপ্লিট করতে পারেন । এর জন্য আপনি একটা ওয়েবসাইট তৈরি করতে পারেন এবং আপনার ওয়েবসাইটে আপনি সিপিএ নেটওয়ার্ক থেকে যে রিলেটেড প্রোডাক্ট নেবেন সেই প্রোডাক্ট রিলেটেড কন্টেন লিখতে হবে এবং আপনার ওয়েবসাইটটা বিভিন্ন ধরনের ট্রাফিকের কাছে কাছে নিয়ে যেতে হবে তারা যখন আপনার ওয়েবসাইট ভিজিট করবে তখন তারা আপনার এই লিংকটা দেখতে পারবে এবং তাদের যদি ভালো লাগে তাহলে তারা এই লিংকে ভিজিট করে আপনার একশন টা কমপ্লিট করবে তখন আপনি আপনার একশন টা কমপ্লিট হয়ে যাবে ।

আপনার অ্যাকাউন্ট থেকে যখন সম্পূর্ণরূপে অ্যাকশন গুলো কমপ্লিট হবে তখন আপনি প্রত্যেকটা একশন কমপ্লিট করার জন্য একটা অর্থ পাবেন ।

সিপিএ মার্কেটিং বিষয়ে পরবর্তীতে আরো আপডেট তথ্য আপনাদের মাঝে শেয়ার করা হবে সে পর্যন্ত সকলেই ভালো থাকবেন এবং আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন কথাগুলো যদি ভালো লাগে তাহলে অবশ্যই আপনার ফেসবুক পেজ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন ধন্যবাদ

729 COMMENTS

  1. What i do not understood is in truth how you’re now not really much more well-preferred than you may be now.
    You’re very intelligent. You already know thus significantly with regards to this subject, made me in my opinion consider
    it from so many numerous angles. Its like women and men aren’t interested except
    it is one thing to accomplish with Girl gaga! Your individual
    stuffs excellent. All the time deal with it
    up! http://herreramedical.org/azithromycin

  2. Asking questions are in fact pleasant thing if you
    are not understanding something totally, except this piece of
    writing provides fastidious understanding even.

  3. Hello just wanted to give you a brief heads up and
    let you know a few of the pictures aren’t loading properly.
    I’m not sure why but I think its a linking issue.
    I’ve tried it in two different web browsers and both show the same results.

  4. Does your site have a contact page? I’m having trouble locating it but, I’d like to send you
    an email. I’ve got some creative ideas for your blog you might be interested in hearing.
    Either way, great site and I look forward to seeing
    it grow over time.

  5. На сайте https://comet-story.ru можно заказать копку колодцев, а также их ремонт и углубление. Компания работает уже более 10 лет и готова оказать качественные и профессиональные услуги. Несмотря на то, что на сайте и так опубликована информация о доставке и способах оплаты, можно оставить заявку на получение бесплатной консультации и узнать больше о преимуществах заказа услуг по работе с колодцами. Там же расположена карта с отметками районов, где оказываются услуги.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here