মিজানুর রহমান আজহারী কে নিয়ে কথা

0
139

বর্তমানে মিজানুর রহমান আজহারীর দর্শক দিনে দিনে বাড়তে থাকে তার প্রতি মানুষের আকর্ষণ অনেক বৃদ্ধি পাচ্ছে এর একটাই কারণ সেটা হচ্ছে তিনি প্রতিনিয়ত কোরআন রিসার্চ করে এবং মানুষকে সঠিক পথে আনার জন্য সঠিক নির্দেশনা দেন ।

কুরআনের সব ধরনের আয়াত তিনি বিশ্লেষণ করেন এবং মানুষকে সঠিক পথে আনার জন্য তাগিদ দেন বিভিন্ন কথা বলেন এসব বিষয় মিলিয়ে দেখা গিয়েছে যে তিনি যেখানে বক্তৃতা দিতে যান ওয়াজ করতে যান সেখানে তার কথাগুলো শোনার জন্য লক্ষ লক্ষ শ্রোতা হাজির হচ্ছে ।

তার সুন্দর কথা ও মানুষকে বোঝানোর ধরনটা এতটাই ভাল যে তার কথাগুলো শোনার পর অনেক ধর্মের মানুষ মুসলমান ধর্ম গ্রহণ করছে । কিছুদিন আগে চুয়াডাঙ্গাতে একটা মাহফিল হয় এই মাহফিলে তার বক্তৃতা এবং কুরআনের কথা মিজানুর রহমান আজহারী মুখ থেকে শোনেন তারপর সে সিদ্ধান্ত নেয় সে মুসলমান ধর্ম গ্রহণ করবে অতঃপর সে মুসলমান ধর্ম গ্রহণ করে ।

গত 25 শে ডিসেম্বর মাদারীপুরে মিজানুর রহমান আজহারী ওয়াজ করতে চান জানা গেছে ওখানে 300 বা তারও বেশি প্রশাসন মোতায়েন করে ।

এছাড়াও আরও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন সুষ্ঠুভাবে মাহফিল পরিচালনার জন্য জানা গেছে এখানেও লাখো লাখো মানুষের ঢল নেমেছে শুধুমাত্র মিজানুর রহমান আজহারীর বক্তব্য শোনার জন্য ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here