আসুন বেকারত্ব দূর করি ,সুন্দর জীবন গড়ি

1
222

হ্যালো, আসসালামু আলাইকুম, সকলে কেমন আছেন? আশা করি সকলে অনেক ভাল আছেন আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই আমাদের ওয়েবসাইটে প্রবেশ করার জন্য ।

আমরা প্রতিনিয়ত কয়েকজন এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কনটেন্ট আপলোড করে থাকে, যে কনটেন্ট গুলো পড়ে আপনারা উপকৃত হয়েওঠেন অনেকেই এই কনটেন্ট গুলো পড়ার পরে সেগুলো বোঝে এবং বোঝার পর তারা আমাদের কাছে রিপ্লাই দেয় ।

তাদের রিপ্লাই গুলো এমন হয়ে থাকে । যে ভাই আপনি যে কনটেন্ট গুলো আপলোড করেন এই কনটেন্ট গুলো পড়ার পর আমাদের অনেক ভালো লাগে এবং আপনি যে কনটেন্টগুলো লেখেন এই লেখাগুলো মানুষের জীবন যাত্রার মান অনেক সুন্দর করে । যেমন ,আপনি আপনার কন্টেনের ভিতরে এটা লেখেন যে কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায় । কোন কাজ করলে অনলাইন থেকে ইনকাম করা যায় । একটা ভালো সুন্দর ক্যারিয়ার তৈরি করা যায় । 10 জনের একজন হওয়া যায় । দেশ ও জাতির উজ্জ্বল করা যায় । আপনাদের এই কনটেন্ট গুলো পড়ে আমরা খুবই উপকৃত হই ।

তাদের প্রত্যেকটা কমেন্টস এই রিলেটেড হয়ে থাকে তার একটা জলজ্যান্ত উদাহরণ এটা

আমি হয়তো এই ভাইকে চিনি না, তবে তিনি যে কথাগুলো বলেছেন অনেক দামি কথা, অনেক সুন্দর একটা কথা, তার কথাগুলোতে আমার অনেক ভালো লেগেছে, যেমন তিনি বলেছে যে ভাই আপনি যে কাজগুলো করেন এই কাজগুলো প্রতিনিয়ত করা হচ্ছে । এবং এই কাজগুলো আপনি নিজে করছেন এবং অন্যদেরকে করার জন্য উৎসাহিত করছেন এর ফলে যেটা হচ্ছে আমাদের দেশের বেকার যুবসমাজ গুলো অনেক উন্নত হচ্ছে । দেশে যত বেকার আছে সেই বেকার ভাইদের জীবনযাত্রার মান অনেক সুন্দর হচ্ছে । আমি আপনার সাথে কাজ করতে চাই, আপনাদের মত করে কাজ করতে চাই, দেশের মুখ উজ্জ্বল করতে চাই, নিজের সম্মান নিজে অর্জন করতে চাই । এইভাবে তার কমেন্টগুলা লিখেছে, আমি খুবই খুশি হয়েছি আমি সেই ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমাদের সাথে কাজ করুন।

তো আপনারা যারা এই পোস্টটা পড়েছেন তাদের কাছে আমার একটা ছোট রিকুয়েস্ট, সেটা হচ্ছে আপনারা যারা এখনো পর্যন্ত বেকার আছেন চাকরি বাকরি নাই, পড়াশোনা শেষের দিকে বা পড়াশোনা চালিয়ে যাচ্ছেন তাদের জন্য মূলত আমার একটা উপদেশ, সেটা হচ্ছে বর্তমান দেশে অনেকে আছে পড়াশোনা শেষ করে বসে আছে । শুধু মাত্র সেই সকল ভাইদেরকে বলছি আপনারা অনলাইনে কাজ শুরু করেন আউটসোর্সিং ফ্রিল্যান্সিং এগুলো অনেক সম্মানের একটা কাজ অনেক সুন্দর একটা কাজ এই কাজগুলো আপনি আপনার ইচ্ছা করতে পারবেন । এই কাজগুলো আপনি নিজের স্বাধীন মতন করতে পারবেন । সম্পূর্ণ আপনার নিজের মত করে এই কাজগুলো করতে পারবেন । আর আপনারা যারা এই কাজগুলো করতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন কারণ আমরা অনেকেই অনলাইনের সাথে যুক্ত আছি অনলাইনে অনেক ধরনের কাজ আমরা করে থাকি । আপনারা যদি সেই কাজগুলো করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন । আমরা আপনাদেরকে যতটুক পারি সাহায্য সহযোগিতা করব এছাড়াও আছে কিছু লোক আছে যারা আপনাদের কাজ গুলো অনেক সুন্দর ভাবে বুঝিয়ে দেবে আপনাদের যেখানে সমস্যা সেই সমস্যাগুলো সমাধান করে দেবে । বিভিন্ন ধরনের সমস্যা ও জটিলতা সমাধান করতে আমাদের গ্রুপের মেম্বার সেলিম রেজা ভাই আপনাদের সব ধরনের সমস্যা সমাধান করে দেবে ।

তো চলুন ,আজ থেকে শুরু করি, নিজের জীবন নিজে গড়ি , দেশ ও জাতির মুখ উজ্জ্বল করি ।

লেখক: মামুন-অর-রশিদ

ঠিকানা: চুয়াডাঙ্গা বেগমপুর

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here