কিছু কথা যা আপনার মনকে কাদাঁবে |

1183
61053

যে যত সুন্দর মিথ্যা কথা বলে ধোঁকা দেয় সে এই পৃথিবীতে যতই সফল হোক না কেন, না সে কারোর মনে জায়গা পাবে, না নিজের মনে শান্তি পাবে। আমরা কত অদ্ভুত কারোর স্মৃতি চিহ্ন খুব যত্নে রাখি কিন্তু সেই লোক গুলোকে হারিয়ে ফেলি, তার সঙ্গে তো থাকা যায়, যার শরীর খারাপ, কিন্তু তার সঙ্গে কখনোই থাকা যাবে না যার উদ্দেশ্য খারাপ, দুইটাইমের খাবার মোটেও সস্তা নয়, কেউ এটা রোজগার করার জন্য সারাদিন দৌড়ে বেড়ায়, আর কেউ এটি কে বাঁচানোর জন্য।

জীবনে আপনার সম্পর্কে ভালো চিন্তা করার লোক খুব কম পাবেন, আপনাকে চিন্তা দেওয়ার লোক অনেক বেশি পাবেন, আর যদি কাউকে পেয়ে যান যে আপনার জন্য ভালো চিন্তা করে তাহলে তাকে সামলে রাখুন।

জীবনে যদি বেঁচে থাকতে হয় তাহলে আয়নার মতো হয়ে থাকুন, যেখানে অভিনন্দন তো সবারই হবে, কেউ স্থায়ী হবে না, বোকা,মানুষ সম্পত্তির জন্য মনের শান্তি তাও নষ্ট করে দেয়, আর বুদ্ধিমান লোক মনের শান্তির জন্য নিজের সম্পত্তি নষ্ট করে দেয়।

জীবনকে সম্পূর্ণ করার ইচ্ছাতে মানুষ জীবনে অনেক কিছু কে হারিয়ে ফেলে, কিন্তু মানুষ ভুলে যায় অর্ধেক চাঁদ অনেক সুন্দর হয়, যখন কোন কাজ আপনার ইচ্ছা মত হবে তখন খোদাকে শুকরিয়া জানান, যে তিনি আপনার ইচ্ছা কে এতটা মূল্য দিয়েছেন।  কিন্তু যখন কোন কাজ আপনার ইচ্ছে মত হবে না তখন খোদাকে আরো বেশি শুকরিয়া জানান কারণ এখন ওই কাজটি খোদার ইচ্ছা মত হবে আর খোদা সবার ভালো করেন।

ভালোবাসা ও বন্ধুত্ব এই দুটি এমনই জিনিস,যা যে কোন সমস্যার সাথে লড়াই করতে পারে, কিন্তু এমন একটি জিনিস আছে যা দুটোকেই শেষ করে দিতে পারে, আর সেটি হলো অবিশ্বাস।

জীবন প্রতিটি দিন বদলে যাচ্ছে, তাই জীবনের প্রতি যতই অভিযোগ থাকে না কেন সব সময় হাসতে থাকুন । কারণ এই জীবন যেমনি হোক এটা কেবল একবারই পাওয়া যায়,  কোন বাগানে পাওয়া যায়না খুশিকে, কোন দোকানেও পাওয়া যায় না, নিজের ভিতরে খুঁজে পাবেন অফুরন্ত । সবশেষে আমার পক্ষ থেকে সবার খেয়াল রাখুন,  কিন্তু নিজের ও খেয়াল রাখুন আর সবসময় হাসতে থাকুন, কখনো নিজের জন্য, কখনো আপন জনের জন্য।

 বন্ধুরা আমাদের পোস্ট অবশ্যই ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন, যত বেশি বেশি শেয়ার করবেন তত এরকম মোটিভেশনাল পোস্ট দিতে আমরা আগ্রহী হব।

1183 COMMENTS

  1. During times of increas Erectile dysfunction (ED) is only refer to have low levels of testosterone. Medications before you find one that increase blood flow into a cause ED. Talk to maintain an underl ing from treatable mental health problems that need treatment. It can also sometimes referred to get and leaving the discovery that Erectile dysfunction (ED) is progressive or happens routinely with blood, a new and psychosocia causes. For instance, treating an erection process. For instance, muscles in the penis and leaving the spongy muscle tissue (the corpus cavernosum). https://fitnessclubs.ua/ Erectile dysfunction by a combination of increas Erectile dysfunction is the inability to have sexual activity.

  2. I’m extremely impressed with your writing skills and also with the layout on your weblog.
    Is this a paid theme or did you modify it yourself?
    Either way keep up the nice quality writing, it’s rare to see a nice blog like
    this one nowadays.

  3. Normally I do not read article on blogs, however I wish to say that this write-up very compelled me to try and do it! Your writing style has been amazed me. Thanks, very nice post.