ইনডিড পোস্ট লাইভ! আপডেট তথ্য

1
306

আমাদের ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

অনেক দিন পর আবারো আপনাদের মাঝে আসলাম নতুন সুখবর নিয়ে । সুখবরটা হচ্ছে,আপনারা যারা যারা ইনডিড কাজ করেন তারা অনেকদিন যাবত পোস্ট করতে পারছেন না, কিন্তু নতুন সিস্টেমে পোস্টে লাভ হচ্ছে । তার বিস্তারিত আলোচনা করা হবে এখন আপনারা ধৈর্য্য সহকারে পোস্ট টা পড়বেন তাহলে সবকিছু বুঝতে পারবেন ।

আপনারা যারা ইনডিড থেকে পোস্ট কপি করে আবার সেই ইনডিড এ পোস্ট গুলা করতেন তখন পোস্ট লাইভ হতো । কিন্তু এখন নতুন সিস্টেম এ পোস্ট করতে হবে । আগের সেই একই নিয়মে পোস্ট করলে পোস্ট লাইভ হবে না । এ বিষয়ে বিস্তারিত আরও ভালোভাবে জানতে হলে আমার চ্যানেল ইউটিউব এ বোঝানো আছে সেখান থেকে আপনারা ভিডিওগুলো দেখে বিস্তারিত জানতে পারবেন । ভিডিও দেখার পর যদি কোন সমস্যা হয় তাহলে ডিরেক্টলি আমার সাথে যোগাযোগ করতে পারবেন স্কাইপের মাধ্যমে ।

এখন মূলত যেভাবে পোস্ট করতে হচ্ছে সেটা হচ্ছে নতুন কন্টেন নিজে নিজে লিখতে হবে এবং কনটেন্ট গুলো সম্পূর্ণ 100% সঠিক হতে হবে তাহলে আপনার পোস্টগুলো লাইভ হওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকবে এটা হচ্ছে মূল মন্ত্র ।

কেউ যদি মনে করেন যে আগের সেই পুরাতন নিয়মে পোস্ট করবেন তার পোস্ট ও লাইভ হবে । কিন্তু নতুন কনটেন্টের মতন পোস্ট লাইভ হবে না । কারণ পুরাতন নিয়মের পোস্ট লাইভ হচ্ছে কিন্তু তার থেকে যথেষ্ট পরিমাণে ট্রাফিক জেনারেট করা যাচ্ছে না । কিন্তু নতুন নিয়মে পোস্ট করলে এবং ইউনিক কনটেন্ট দিয়ে পোস্ট করলে পোস্ট লাইভ হওয়ার পর অনেক পরিমাণে ট্রাফিক জেনারেট করা যাচ্ছে ।

এখন প্রশ্ন হচ্ছে ,ভাই আমি তো কনটেন্ট লিখতে পারিনা, তাহলে আমি কোথা থেকে কনটেন্ট পাব? এই বিষয়ে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । আমরা খুব অল্প টাকার বিনিময়ে কন্টেন আপনাদের মাঝে দিয়ে থাকি । আমাদের থেকে অনেকেই কন্টেন নিয়েছে এবং তারা পোস্ট লাইভ করিয়েছে যদি বিশ্বাস না করেন তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে যাবেন পোস্ট লাইভ এর বিষয়ে ওখানে লাইভ দেখানো আছে ।

আপনারা যারা যারা কাজ করতে ইচ্ছুক আছেন তারা অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন আমি আপনাদের যতদূর পারি সাহায্য করার চেষ্টা করব এবং সর্বদা আপনাদের সাথে থাকবো ।

লেখক: মামুন-অর-রশিদ

ঠিকানা : চুয়াডাঙ্গা বেগমপুর

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here