সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি

0
123

ভারতের খ্যাতনামা অভিনয় শিল্পী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন । মুম্বাই – পুনে জাতীয় সড়কে তিনি দুর্ঘটনায় পড়েন। আজ শনিবার বেলা সাড়ে তিনটা নাগাদ এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া সহ আরো বেশি কিছু ভারতীয় গণমাধ্যম।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো অনলাইন সংস্করণে বলা হয়েছে , মুম্বাই -পুনে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। হঠাৎই সেটিকে সজোরে ধাক্কা মারে ট্রাক। মুহুর্তের মধ্যে অভিনেত্রী গাড়ি চুরমার হয়ে যায়।

ঘটনাস্থলে ছবিগুলো দেখা যায় , গাড়ির ভেতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে রক্ত বেরোচ্ছে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়েছে । দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয় লোকজন ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে।

পেছনের সিটে বসে থাকতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী। এ দুর্ঘটনায় তার স্বামী জাভেদ আখতার অবশ্য অক্ষত আছেন। তবে তাদের সঙ্গে থাকা আরেক নারীর অবস্থা সংকটাপন্ন।

দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি কে ভর্তি করা হয় নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতাল।সেখানেই আপাতত চিকিৎসাধীন অভিনেত্রী। কিভাবে এই দুর্ঘটনা ঘটলো , তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। হাসপাতাল সূত্রে খবর , শাবানা গুরুতর আহত। আপাতত তিনি স্থিতিশীল বলেই জানানো হয়েছে হাসপাতালে সূত্রে। শাবানা ও তার স্বামী কোথায় যাচ্ছিলেন, সেটা কেউ জানতে পারেননি।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার ছিল জাভেদ আখতার ৭৫তম জন্মদিন । বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির কাছের বেশ কিছু মানুষকে সঙ্গে নিয়ে স্বামীর জন্মদিন উদযাপন করেছিলেন শাবানা। আর তারপরই এদিন এই ভয়াবহ দুর্ঘটনা।