ছবির জন্য নিজেকে যেভাবে তৈরি করেছেন শ্রদ্ধা কাপুর

0
135

শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি “স্ট্রিট ডান্সার থ্রিডি” মুক্তি পেয়েছে গত শুক্রবার। এরই মধ্যে ছবির ট্রেলার ও গানের ভিডিওতে নজর করেছেন শ্রদ্ধা কাপুর। তার নাচের প্রতিটি পদক্ষেপে বুঝিয়ে দিয়েছেন, তিনি কতটা ফিট।

 

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয় ,শ্রদ্ধা কাপুরের এই ফিটনেস এর রহস্য তার নিয়মিত শরীরচর্চা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে এসেছে অভিনেত্রীর শরীরচর্চার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নিজেকে ফিট রাখতে কিভাবে শরীরচর্চা করছেন শ্রদ্ধা কাপুর।

 

নিজের সম্পর্কে সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর জানান, নিয়মিত শরীরচর্চার পাশাপাশি ডামবেল নিয়ে বেশ কিছু শারীরিক কসরতও করেছেন তিনি। তবে শুধু শরীরচর্চায় নয় মাঝেমধ্যেই ঘরে নিজেকে বন্ধ রেখে ঘন্টার পর ঘন্টা নাচ করছেন, যতক্ষণ শরীর জবাব না দিয়ে দিয়েছে।

 

তবে শুধু শরীরচর্চায় নয় নিজেকে ফিট রাখতে শ্রদ্ধা কাপুর খাবারও খান নিয়ম মেনে। শ্রদ্ধা কাপুরের ডায়েট এ থাকে বাড়ির তৈরি খাবার।শ্রদ্ধার বাবা একজন পাঞ্জাবি আর মা মহারাষ্ট্রের, তাই শ্রদ্ধা কাপুর দুই রাজ্যের খাবারই পছন্দ করেন।

 

শ্রদ্ধার ভীষণ পছন্দের খাবার ভাজা মাছ ও কাঁচা আম। প্রাতঃরাশে শ্রদ্ধার পছন্দ ডিম কিংবা পোহা। মধ্যাহ্নভোজে শ্রদ্ধার পছন্দ ডাল, রুটি ও সবুজ সবজি। রাতের খাবারে থাকে গ্রিল করা মাছ কিংবা চিকেন, ১ পিস ব্রাউন ব্রেড কিংবা অল্প ব্রাউন রাইস।