অক্ষয়-ধনুশের সঙ্গে ছবি, নিজের কপালকে বিশ্বাসই করতে পারছেন না সারা আলি খান!

0
76

সারা আলি খান এর ভাগ্য দেখে অনেকেরই ঈর্ষা হওয়ার কথা। তারই সমসাময়িক বলিউডের নতুন মুখরা এতটাও কপাল করেননি বলে মনে করছে বলিউডের একাংশ। ‘কেদারনাথ’ -এ হাতেখড়ির পরেই রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’। এরপর ইমতিয়াজ আলীর নায়িকা সারা। পাইপলাইনে রয়েছে  বরুন ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার ওয়ান’। এবার আবার আনন্দ এল রায়ের নতুন ছবিতেও সারা আলি খান।

 

ধনুশের সঙ্গে সারার কাজের সঙ্গেই বাড়তি পাওনা ছবিতে রয়েছেন অক্ষয় কুমার। বৃহস্পতিবার নিজে নিজেই ইনস্টাগ্রামে অক্ষয় ও ধনুশের সঙ্গে ছবি শেয়ার করছেন সারা। লিখেছেন, নিজেই নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছে না’। ছবিতে ৫২ বছরের অক্ষয় রয়েছেন একটি বিশেষ চরিত্রে। ছবির ন্যারেশন শোনার ১০ মিনিটের মধ্যে হ্যাঁ বলেছিলাম। আমার দারুন লাগছে আমি আনন্দ এল রায় এর সঙ্গে কাজ করব ভেবে। একইসঙ্গে অক্ষয়ের  মজার জবাব , সারা ও ধনুশের  সঙ্গে আমার কম্বিনেশন সত্যিই আটরাঙ্গি।

 

পরিচালক আনন্দ এল রাই এর শেষ ছবি এখনো পর্যন্ত ‘জিরো’। যা  বক্স অফিস কালেকশনও এক কথাতে ‘জিরো’ রোজগেরে । বলিউড সূত্রে খবর, ছবির নাম ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন তিনি। ছবির নাম রাখা হয়েছে ‘আটরাঙ্গি রে’। নামের মতোই ছবিতে থাকবে চমক। অক্ষয় কুমারের খুব ছোট রোল হলেও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন তিনি।

 

ছবির শুটিং খুব তাড়াতাড়িই শুরু হবে। আগামী ছবিতে দেখা যাবে সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে। ছবিটির পরিচালক ইমতিয়াজ আলী। সারা আলি খান এর কার্তিক এর সঙ্গে ‘লাভ আজ কাল’ মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি।