আমার মাথা এতটাও খারাপ হয়নি- পরিনীতি চোপড়া

0
70

পান থেকে চুন খসলেই সমালোচনার তোপে পড়তে হয় বলিউড তারকাদের। এমনটাই দেখা যায় প্রায় সময়। সেটাই আবার ঘটলো পরিনীতি চোপড়ার সঙ্গে । তিনি চেয়েছিলেন করোনা ভাইরাস নিয়ে ফ্যানদের সাবধান করতে। তা করতে গিয়ে উল্টো ট্রল হয়ে গেলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। একটি টুইটার পোস্টেই রাতারাতি হয়ে গেলেন হাসির খোরাক!

 

সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিনীতি। পোস্টে দেখা যাচ্ছে তার সাদা মাস্কে ঢাকা মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিনিতি ক্যাপশনে লিখেছেন ‘স্যাড ,  কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই’। করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতে ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

আর তাতেই পরিনীতির ওপর রেগে গেলেন। ‘লোকে করোনা ভাইরাসে মারা যাচ্ছে আর তিনি কি না পোজ দিয়ে ফটোশুট করছেন’ কমেন্ট করে ক্ষোভ উগড়ে দিলেন ভারতের একাংশ। কেউ লিখলেন, এই অস্থির অবস্থায় ফটোশুটের কি আদৌ প্রয়োজন ছিল পরিণীতির, কারো মন্তব্য একটু বেশি নির্দয় । তাকে অসহিষ্ণু বলেছে এবং করোনা ভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও। এই পোস্টের জন্যই ট্রল হতে হয়েছে পরিণীতিকে।

 

যদিও ফ্যানদের একাংশ পাশে দাঁড়িয়েছে তার। পরিণীতি এর জবাবে বলেন, ‘আমার মাথাটা এতোটা খারাপ হয়নি যে, এই অবস্থায় আমি কোন ফ্যান পোস্ট করবো। আমার মনে হয় যারা মন্তব্য করছেন তাদেরই সমস্যা’।