বিয়ের ফুল ফুটেছে সৌম্য সরকারের

0
224

এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ব্যাটসম্যান সৌম্য সরকার।

বিয়ের ফুল ফুটল সৌম্য সরকারের। ২৬ বছর বয়সের দুরন্ত যৌবনে জীবনের ‘জুটি’ বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের এ ব্যাটসম্যান। এ মাসেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন তিনি। আর তাই বিসিএল তৃতীয় রাউন্ডে খেলা হচ্ছে না সৌম্যর।

 

পাত্রী আগে থেকেই সৌম্য এবং তার পরিবারের চেনাজানা। প্রেমের সম্পর্কের পরিণতি এই বিয়ে। জানা গেছে, ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিড়িতে বসবেন সৌম্য। বিসিএলে তার দল ওয়ালটন মধ্যাঞ্চলের ম্যানেজার মিল্টন আহমেদ জানিয়েছেন, জাতীয় দলের হয়ে পাকিস্তান সফরে যাওয়ার আগেই বিয়ের ছুটি নিয়ে রেখেছেন সৌম্য। এ কারণে খেলতে পারবেন না বিসিএলের তৃতীয় রাউন্ড।

 

জিম্বাবুয়ে দল ঢাকায় আসছে এ মাসেই। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে একমাত্র টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। এ ম্যাচের দুইদিন পরেই সৌম্যর বিয়ে। তিনি জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলবেন কিনা কিংবা তখন জাতীয় দলের সঙ্গে থাকবেন কিনা, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

 

সৌম্য সরকারের বিয়ে ২৮ ফেব্রুয়ারি। ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিড়িতে বসছেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকার। তার হবু বউ খুলনার মেয়ে। বর্তমানে পড়াশোনা করছেন।

 

সৌম্য সরকারের বাবা ও সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরীমোহন সরকার এ তথ্য জানান। যদিও বুধবার গণমাধ্যমে সৌম্য সরকার নিজেই জানান ২৬ ফেব্রুয়ারি তার গায়ে হলুদ এবং ২৮ ফেব্রুয়ারি বিয়ে। গ্রামের বাড়ি সাতক্ষীরাতেই হবে অনুষ্ঠান। বিয়ের বিষয়ে সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার বলেন, পাত্রী খুলনার । আলোচনা চলছে ফাইনাল হলেই কেবল নাম বলা যাবে আগে নয়।