ঘরে বসে অনলাইন থেকে ইনকাম

4014
89731

ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করা যায় ,এই কথাটা আমরা অনেকেই শুনি । আসলেই কি এটা করা সম্ভব যে ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করা ?

আমাকে যদি এখন কেউ প্রশ্ন করে যে অনলাইন থেকে ইনকাম করা কি সম্ভব আমি তাকে উত্তর দেব হ্যাঁ সম্ভব।

আমরা অনেকেই শুনি যে অনলাইন থেকে ইনকাম করা যায় কিন্তু কেউ কখনো সেটা দেখি। আবার দেখি না,আসলে অনলাইন থেকে ইনকাম করা যায়। অনলাইন থেকে ইনকাম করতে হলে আপনাকে অনলাইনের বিভিন্ন ধরনের কাজ গুলোকে জানতে হবে। শিখতে হবে। তারপর অনলাইন থেকে কাজ করতে হবে। অনলাইনে কাজ করার মত বিভিন্ন ধরনের জায়গা আছে বিভিন্ন কাজ আছে সেই কাজ গুলোকে শিখতে হবে। সেই কাজগুলো করতে হবে তাহলে আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

হ্যাঁ এখন যদি কেউ আমাকে প্রশ্ন করে যে ভাই আমি কি কাজ করতে পারি ? আমি তাকে এটাই বলব যে আপনি একজন ভালো মার্কেটর হন। একজন গ্রাফিক্স ডিজাইনার হন ।একজন ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট শিখুন ।

এগুলো হলো টপ লেভেলের কিছু কাজ এই কাজ গুলো যদি আপনি করতে পারেন তাহলে আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। এছাড়াও আরো বিভিন্ন ধরনের কাজ আছে যেগুলো করলে আপনি ঘরে বসেই ইনকাম করতে পারবেন।

অনলাইন থেকে ইনকাম এর জন্য বিস্তারিত ভিডিও আকারে দেখতে আপনারা একটা চ্যানেল দেখতে পারেন। আমি চ্যানেল এর নামটা এখানে লিখে দেবো ওই চ্যানেলে তে অনলাইন থেকে ইনকাম করার যায় এই আকারের বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করা হয়।

ইউটিউব চ্যানেল টার নাম :(it service 24)

অনলাইন থেকে ইনকাম করার জন্য প্রথমে আপনাকে কি করতে হবে। কোন কাজগুলো শিখতে হবে ।কোন কাজগুলো করলে আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। এই বিষয়ে পরবর্তীতে পাট বাই পাট তথ্য আপলোড করা হবে। আপনারা সবাই আমাদের সাথেই থাকবেন আমরা প্রতিদিন আপনাদের বিভিন্ন ধরনের আপডেট গুলো জানাবো। কিভাবে কাজ করলে কোন প্রসেস এ কাজ করলে আপনারা ইনকাম করতে পারবেন।

লেখক :মামুন-অর-রশিদ

ধারণা ও বিশ্লেষণে :সেলিম রেজা