এবার তুমি জিতবেই |মোটিভেশনাল কথা|Best powerful

3343
57975

তুমি যদি নিজেকে নিজে মিথ্যা বলতে থাকো সেটা তোমার অভ্যাসে পরিণত হবে, তুমি যদি নিজেকে অসহায় ভাবতে থাকো, সেটাও একটি অভ্যাসে পরিণত হবে, তুমি কোনো কাজে লড়তে থাকবে নাকি হার মেনে নেবে ডিপেন্ড করে তোমার হেবিট অভ্যাসকে, তোমাকে নিজের জন্য গুরুত্বপূর্ণ কাজ করতে হবে তোমার নেওয়া প্রত্যেকটি ডিসিশন কে স্ট্রং করতে হবে ।

তুমি যদি ভেবে থাকো কিছু করবে শুরু করে দাও, ভীষণ শক্ত কঠিন একটা কাজ শুরু করে দাও সেটা প্রথমবার করতে গিয়ে যদি তুমি ফেল হয়ে যাও সমস্যা আর কঠিন মুহূর্তে যদি জড়িয়ে যাও তাহলে চলতে থাকো, এই পরিস্থিতিতে একটি সাহসী চরিত্র জন্ম নেবে আর নয় তো ওই চরিত্রটি মারা যাবে।

তুমি অবশ্যই উঠে দাঁড়াও, সেই মুহূর্তগুলোতে যখন তুমি ক্লান্ত, যখন তুমি দুর্বল, যখন তুমি হতাশ অন্যদের তুলনায় প্রতিবার তুমি এক পা বেশি এগিয়ে চলো। তুমি অবশ্যই খুঁজে পাবে তোমার ড্রিম কে ছোট্ট একটি বীজ দানা, জল হওয়া পেলে একটি বিশাল গাছের আকার নেই । তোমার ভিতরেই ঠিক তেমনি একটি বীজ দানা আছে তাকে সঠিক প্রশিক্ষণ দাও, দিলে তোমার ভিতরে শক্তিকেও বিশাল আকারে পরিণত করবে তোমার আসল শক্তি তোমার হাতে পায় না আসল শক্তি তোমার ভিতরে তোমার মনে তোমাকে শক্তিশালী বাইরের দুনিয়াকে না তোমার ভিতরে দুনিয়াতে হতে হবে ।

আর সেটা তখনই সম্ভব হবে যখন তুমি নিজের কাছে নিজে সঠিক হবে নিজেকে নিজে যে কথাটি দিয়েছো পূরণ করবে যে প্রতিজ্ঞা তুমি নিজের কাছে নিজে করেছো সে গুলোকে সম্পূর্ণ করবে, তুমি স্পেশাল কোন কিছু করতে পারো আর নাই পারো নিজেকে যথেষ্ট সম্মান করো, যেকোনো চ্যালেঞ্জের দুটো দিক থাকে একটা হার একটা জিৎ কিন্তু আমি মনে করি হার নামের কোন জিনিসই নেই। এই পৃথিবীতে তার বদলে যেটা আছে শিক্ষা কেন হেরে গিয়েছো সেই কারণটা জেনে নাও শিখে নাও তারপর জিতে নাও, আমি একটি রিফর্মার ,আমি একটি ক্রিয়েটর, আমি কালছার, হিস্ট্রি ক্রিয়েট করে দেব ।

তো বন্ধুরা আমাদের পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই পোস্টটি শেয়ার করবেন ।

লেখক: আমি মোঃসেলিম রেজা