গ্রুপ কাজের আপডেট তথ্য

6598
147721

আমাদের ওয়েবসাইটে আবারো আপনাদেরকে স্বাগতম জানাই আশাকরি সকলে অনেক ভাল আছেন অনেকদিন পর আবারও খুশি দেখা মিলল বিগত এক মাস কাজ বন্ধ থাকায় । সবাই এদিকে ওদিকে চলে গিয়েছেন অনেকেরই খোঁজ পাওয়া যাচ্ছে না তাই সবাই যারা যারা আমাদের গ্রুপে কাজ করেন অবশ্যই গ্রুপে জয়েন দেবেন আজকে ।

আমাদের গ্রুপের আপনারা যারা আগে কুকিজ এর কাজ করতেন সেই কাজগুলো আবারো কালকে থেকে চালু হবে ।

আর একটা খুশির সংবাদ জানাই

আগে আমরা যে কাজ করতাম । সেই কাজ তো পাবই, তার পাশাপাশি আরও আর একটা নতুন কাজ আমাদেরকে দেওয়া হবে । কাজটা কি এখনো ক্লিয়ার আমাদেরকে জানায়নি ,তবে কাজের জন্য অবশ্যই আমাদের কম্পিউটারে নক্স প্লেয়ার ইন্সটল করে রাখতে হবে বাদবাকি আপডেটগুলো আপনাদের পরবর্তীতে জানিয়ে দেয়া হবে ।

আরো একটা সুখবর আছে

জানুয়ারি মাসের 5 তারিখ থেকে আমরা ফুলফিল ভাবে কাজ শুরু করতে পারব এবং আরো অন্যান্য কাজ পাব আমাদের কাজের কোন অভাব থাকবে না ।

আবারো বলছি আপনারা যারা আমাদের সাথে আগে কাজ করতেন তারা আজকে অবশ্যই আমাদেরকে নক দিয়ে জানাবেন । আর হ্যাঁ ,নতুন যারা আমাদের সাথে কাজ করতে ইচ্ছুক আছেন তারা অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা আপনাদেরকে বিভিন্ন ধরনের কাজ দেব এবং কাজ হবে খুবই সহজ ।

আমাদের সাথে কাজ করার সময় ভয়ের কোন কারণ নেই কারণ যদি কোন কাজ আপনাদের বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের গ্রুপের কিছু অভিজ্ঞ মেম্বার আছে তাদেরকে দিয়ে আপনাদের কাজ সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়া হবে তারা সব সময় আপনাদের সাপোর্ট দেবে কোন জায়গায় বেঁধে গেলে সে জায়গা থেকে ঠিক করে দেবে সব সময় কাজ দেখাশোনা করবেন আমাদের গ্রুপের সেলিম ভাই

আরো অন্যান্য অনেকেই থাকবে যারা আপনাদের কাজে সাহায্য করবে ।

পরবর্তী আপডেট পেতে ওয়েবসাইটের সাথে থাকুন । যেকোনো কাজের আপডেট ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে সবাইকে অসংখ্য ধন্যবাদ

লেখক মামুন-অর-রশিদ

যোগাযোগের মাধ্যম Skype: mamunorroshid110

ঠিকানা: চুয়াডাঙ্গা ,বেগমপুর,